সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দক্ষিণ সুরমা থেকে চোরাই সিএনজি উদ্ধার

কোম্পানীগঞ্জ সংবাদদাতা :

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা থেকে চোরাইকৃত সিএনজি দক্ষিণ সুরমার বঙ্গবীর রোড এলাকা থেকে উদ্ধার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকান্ত চক্রবর্তীর নেতৃত্বে অভিযান চালিয়ে সিএনজি অটোরিকশা উদ্ধার করেন।

পুলিশ জানায়, গত ৫ ডিসেম্বর রাতে একটি সিএনজি অটোরিকশা চুরি হয়েছে জানিয়ে কোম্পানীগঞ্জ থানায় মামলা করেন উপজেলার বাবুল নগর গ্রামের মোঃ রিফাত উল্লাহর ছেলে মোঃ ফয়জুল ইসলাম। মামলার পর পুলিশ বিভিন্ন বিষয় সামনে রেখে তদন্ত শুরু করে। গত ১৭ ডিসেম্বর রাতে সিএনজি অটোরিকশা চুরির সময় হাতেনাতে ধরা পড়ে সিএনজি চোর চক্রের সদস্য কালা মিয়া (৪৪)। সে উপজেলার বাঘারপাড় গ্রামের মৃত মনির মিয়ার ছেলে। তার কাছ থেকে বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য পেয়ে ও তথ্য প্রযুক্তির সহায়তায় সিলেটের দক্ষিণ সুরমার বঙ্গবীর রোড এলাকা থেকে সিএনজি অটোরিকশাটি উদ্ধার করা হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকান্ত চক্রবর্তী জানান, সিলেটের পুলিশ সুপারের নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অ্যাপস এবং গোয়াইনঘাট সার্কেল এর তত্ত্বাবধানে অভিযান পরিচালনা করি। অভিযানে চোরাইকৃত সিএনজি অটোরিকশাটি উদ্ধার করতে সক্ষম হই। এ ছাড়াও চোর চক্রের সাথে জড়িতদের আইনের আওতায় আনতে আমাদের অভিযান অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: